জেলিবিয়ান a.k.a 4.2.2 এর নতুন আপডেটের সাথে দৃশ্যটি বেশ উত্তপ্ত হয়ে উঠেছে বেশিরভাগ নেক্সাস ডিভাইসের জন্য রোল আউট। “সর্বাধিক” যেহেতু নেক্সাস এসকে গুগল দ্বারা ৪.২.১ প্রকাশের সাথে দৃশ্যটি বাদ দেওয়া হয়েছিল, তবে এই আপডেটের দ্বারা এখনও সমর্থিতগুলির মধ্যে জিএসএম গ্যালাক্সি নেক্সাস, নেক্সাস 4, নেক্সাস 7 এবং নেক্সাস 10 অন্তর্ভুক্ত রয়েছে। , জিএসএম গ্যালাক্সি নেক্সাস (টাকজু এবং ইয়াকজু) পাশাপাশি নেক্সাস 4, ম্যানুয়ালি সর্বশেষ আপডেট ইনস্টল করার বিষয়ে আমাদের গাইডলাইন ছিল।

কিছুটা স্পার্ক দেওয়ার জন্য, গুগল এই সপ্তাহে তার হাতে একটি দুর্দান্ত চুক্তি করেছে এবং পাশাপাশি জেলিবিয়ান ৪.২.২ কারখানার ছবিগুলিও আপডেট হওয়ার 2 দিনের মধ্যে, শান্তিপূর্ণ একটি গতি, তাই না? ছবিগুলি ঠিক আজই ঠেলে দেওয়া হয়েছিল পাশাপাশি ব্যবহারকারীদের কাছেও একটি উল্লেখযোগ্য চমক ছিল, অনুমান গুগল ইতিমধ্যে বুঝতে পারে যে ব্যক্তিরা কী পছন্দ করে।

বিকাশ জেডিকিউ 39 জেলিবিয়ান 4.2.2 চিত্রগুলি ডিভাইসগুলির সাথে সম্মতি দেওয়ার জন্য প্রকাশিত হয়েছে:

জিএসএম গ্যালাক্সি নেক্সাস (জিএসএম/এইচএসপিএ+) (গুগল ওয়ালেট সহ): ইয়াকজু

জিএসএম গ্যালাক্সি নেক্সাস (জিএসএম/এইচএসপিএ+): তাকজু

নেক্সাস 7 (জিএসএম/এইচএসপিএ+): নাকাসিগ

নেক্সাস 7 (ওয়াইফাই): নাকাসি

নেক্সাস 4: ঘটনা

নেক্সাস 10: মন্টারে

আপনি যদি ডিভাইসে ছবি ফ্ল্যাশ করার ক্ষেত্রে পেশাদার হন তবে আপনি এগিয়ে যেতে পারেন। তবে ক্ষেত্রে, আপনি এগুলি ঝলকানি করতে শান্তিতে অসুবিধা করেছেন, কিছুক্ষণ ধরে রাখুন পাশাপাশি আমরা অবশ্যই সমর্থিত ডিভাইসগুলিতে এগুলি ঝলকানোর বিষয়ে দিকনির্দেশ নিয়ে আসব। যদিও গ্যালাক্সি নেক্সাসের পাশাপাশি নেক্সাস কিউ এর অন্যান্য প্রকরণগুলি এখনও আলাদা হয়ে গেছে, আমরা তাদের জন্য ইন্টারনেটেও বিকাশগুলি দেখতে আশা করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *