ভোডাফোন, মূলত ভারতে টেলিকম অপারেটর হিসাবে বোঝা গেছে, পশ্চিমা দেশগুলিতে স্মার্টফোন স্থাপন করছে পাশাপাশি ভোডাফোন থেকে সর্বশেষ স্মার্টফোনটির নাম ভোডাফোন ওয়াইজ ভি 8 নামে পরিচিত যা পাওয়া যায় যা পাওয়া যায় ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলির ভোডাফোন ওয়াইজ সিরিজ।

ভোডাফোন ওয়াইজ ভি 8 এর চশমাগুলির ক্ষেত্রে, গ্যাজেটে 1920 x 1080 পিক্সেলের একটি রেজোলিউশন সহ একটি 5.5 ইঞ্চি ফুল এইচডি স্ক্রিন অন্তর্ভুক্ত রয়েছে যা 16: 9 এর উপাদান অনুপাতের সাথে। এগুলি ছাড়াও, গ্যাজেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 435 চিপসেট দ্বারা চালিত পাশাপাশি 3 জিবি র‌্যামের পাশাপাশি 32 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে যা 128 জিবি হিসাবে প্রসারিত।

ক্যামেরা বিভাগে, ভোডাফোন ওয়াইজ ভি 8 এর সামনে একটি 8 এমপি মাধ্যমিক ক্যামেরা সহ পিছনে পিছনে একটি 16 এমপি প্রধান ক্যামেরা রয়েছে। ভোডাফোন ওয়াইজ ভি 8 অ্যান্ড্রয়েড .1.১.১ নওগাটের পাশাপাশি গ্যাজেটের একটি 3000 এমএএইচ নন-অপসারণযোগ্য ব্যাটারি সক্ষমতা রয়েছে যা সাধারণত ব্যবহারে কমপক্ষে এক দিন স্থায়ী হতে সক্ষম।

ভোডাফোন ওয়াইজ ভি 8 স্টক ওয়ালপেপারগুলি ডাউনলোড করুন

ভোডাফোন সম্প্রতি ভোডাফোন ওয়াইজ সিরিজের ব্যবসায় থেকে সর্বশেষতম স্মার্টফোনটি চালু করেছে যা ভোডাফোন ওয়াইজ ভি 8 হিসাবে নামকরণ করা হয়েছে। যতক্ষণ না ভোডাফোন ওয়াইজ ভি 8 সম্পর্কিত, এটি ভোডাফোন ওয়াইজ ভি 7 এর উত্তরসূরি পাশাপাশি এটি ভোডাফোন থেকে সর্বশেষতম ফ্ল্যাগশিপ স্মার্টফোনে পরিণত হয়েছে।

ভোডাফোন ওয়াইজ ভি 8 এর প্রবর্তনের বিষয়ে কথা বলতে গিয়ে আমরা বুঝতে পেরেছি যে ভোডাফোন একটি আসন্ন ওএম যা মূলত একটি টেলিকম ক্যারিয়ার। যাইহোক, স্মার্টফোনটি অন্যান্য ওএমএসের সাথে পরিচয় করিয়ে দেওয়ার ঠিক একইভাবে, ভোডাফোন একইভাবে বিশেষভাবে ডিজাইন করা স্টক ওয়ালপেপারগুলির সাথে তার সর্বশেষতম গ্যাজেটটি চালু করেছে যা সংস্থার দ্বারা গ্যাজেটের অভ্যন্তরে বান্ডিল করা হয়েছে।

ভোডাফোন ওয়াইজ ভি 8 এর ওয়ালপেপারগুলির ক্ষেত্রে, ভোডাফোন ওয়াইজ ভি 8 -তে সামগ্রিকভাবে 12 টি স্টক ওয়ালপেপার রয়েছে পাশাপাশি ওয়ালপেপারগুলি 1920 x 1080 পিক্সেলের পিক্সেল আকারে পুরো এইচডি রেজোলিউশনে দেওয়া হয় যা গ্যাজেটের মতো একই রকম যা একই রকম, ভোডাফোন দ্বারা বুদ্ধিমান ভি 8 দিয়ে বান্ডিল করা হয়।

ভোডাফোন ওয়াইজ ভি 8 থেকে স্টক ওয়ালপেপারগুলি ডাউনলোড করার বিষয়ে কথা বলার সাথে সাথে, আমরা নীচের গ্যাজেট থেকে দেওয়া 12 ওয়ালপেপারগুলির প্রত্যেকটির সাথে সংযুক্ত করেছি যাতে আপনি এই ওয়ালপেপারগুলিতে একবার নজর রাখতে পারেন, সেগুলি আপনার গ্যাজেটে ডাউনলোড করতে পারেন তা আপনার গ্যাজেটে সংরক্ষণ করার পাশাপাশি সেগুলি ডাউনলোড করুন ভবিষ্যতের জন্য পাশাপাশি ব্যবহার। এগুলি ছাড়াও, আমরা এই গ্যাজেটের জন্য জিপ ডেটা বান্ডিল করেছি পাশাপাশি আপনি নীচের ডাউনলোড লিঙ্ক বিভাগ থেকে এই ওয়ালপেপারগুলির জিপ ডেটা ডাউনলোড করতে পারেন।

লিঙ্কগুলি ডাউনলোড করুন

ভোডাফোন-স্মার্ট-ভি 8-স্টক-ওয়ালপেপারস.জিপ | আয়না

এছাড়াও ডাউনলোড

এইচটিসি ইউ 11 লাইফ স্টক ওয়ালপেপার

রেডমি 5 প্লাস স্টক ওয়ালপেপার

ভিভো এক্স 5 সর্বাধিক স্টক ওয়ালপেপার

জেডটিই ব্লেড ভি 8 স্টক ওয়ালপেপার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *