কোয়েটেকের ডাবল ওয়্যারলেস চার্জার মোট 5 টি চার্জিং কয়েল সহ একটি আকর্ষণীয় ছাড়ের হার প্রয়োগ করে এখনই ক্রয় করার জন্য দেওয়া হচ্ছে। একটি সীমাবদ্ধ সময় হওয়ার সম্ভাবনা রয়েছে তার মধ্যে, আপনি এয়ারপাওয়ার-এস্কে চার্জারটি মাত্র 28.99 ডলারে কিনতে প্রদত্ত ছাড়ের হার কোডটি ব্যবহার করতে পারেন।

এই চার্জারে দুটি প্রাথমিক বিপণনযোগ্য উপাদান অন্তর্ভুক্ত রয়েছে যা অবশ্যই সম্ভাব্য মালিকদের কাছে আকর্ষণ করবে। খুব প্রথম পাশাপাশি সর্বাগ্রে, এটি যে কোনও ধরণের সরবরাহিত সময়ে একাধিক গ্যাজেট চার্জ করতে সক্ষম, যা এর কার্যকারিতা বাড়ায়। অতিরিক্তভাবে, এটিতে 5 টি অভ্যন্তরীণ চার্জিং কয়েল রয়েছে যা চার্জিংয়ের জন্য একটি “মিষ্টি স্পট” ধারণা থেকে মুক্তি পায়।

আপনি যদি কখনও কোনও সাধারণ ওয়্যারলেস চার্জারটি ব্যবহার করে থাকেন তবে আপনি সম্ভবত আপনার গ্যাজেটটি রেখে হতাশ হয়ে পড়েছেন, পাশাপাশি কিছুই ঘটছে না। এটি সাধারণত সত্যের নীচে থাকে যে গ্যাজেটটি একক চার্জিং কয়েল স্থাপনের সাথে সঠিকভাবে সারিবদ্ধ হয়নি। এই কোয়েটেক বিকল্পের সাথে, পুরো প্লেটটি মূলত একটি চার্জিং কয়েল হওয়ায় সেই সমস্যাটি নির্মূল করা হয়। এটি অবশ্যই আপনার কিউ-সামঞ্জস্যপূর্ণ ডিভাইসগুলির সাথে কাজ করে তা নিশ্চিত করার জন্য একইভাবে কিউআই স্বীকৃতি অন্তর্ভুক্ত করে।

আপনি একইভাবে দুটি গ্যাজেট ফি করতে পারেন যখন ডাবল প্যাড চার্জিং পৃষ্ঠগুলির সাথে উভয় স্মার্টফোনের পাশাপাশি অ্যাপল এয়ারপডগুলির জন্য দ্রুত চার্জিং গতি সমর্থন করে। উন্নত কিউআই ওয়্যারলেস চার্জিং ইনোভেশন আপনাকে কোনও তারের প্লাগ ইন না করে আপনার গ্যাজেটটি ফি করতে দেয়। এটি একইভাবে অ্যান্টি-স্লিপ পিইউ চামড়ার পৃষ্ঠের পাশাপাশি নীচে অ্যান্টি-স্লিপ প্যাডগুলির সাথে ডিজাইন করা হয়েছে যাতে আপনার প্যাডটি স্থানে রাখতে সহায়তা করে। নীচে উষ্ণ অপচয় হ্রাস গর্তগুলি চার্জ করার সময় আপনার গ্যাজেটটি দুর্দান্ত রাখে পাশাপাশি একটি ইন্টিগ্রেটেড বুদ্ধিমান চিপ ভিতরে আরও ভাল তাপমাত্রা নিয়ন্ত্রণ, সার্জ সুরক্ষা, শর্ট-সার্কিট প্রতিরোধ, ওভারহিটিং, ওভারভোল্টেজ প্রতিরোধ, পাশাপাশি আরও অনেক কিছু সরবরাহ করে।

আপনার এখনই বুঝতে হবে যে আপনি অ্যাপল থেকে কোনও এয়ারপাওয়ার পণ্য পাবেন না। সুতরাং, এটি মাথায় রেখে, সম্ভবত ডুবে যাওয়ার পাশাপাশি বিকল্পগুলির মধ্যে একটিতে বিনিয়োগ করার সময় এসেছে। নীচে তালিকাভুক্ত ছাড়ের হারের কোডটি বিজ্ঞাপনের স্তরে আপনার জন্য ব্যয় হ্রাস করবে। সরাসরি লিঙ্কে পপ করার পাশাপাশি এখনই 5 কয়েল চার্জারটি ধরুন।

কিনুন: কোয়েটেক ডাবল ওয়্যারলেস কিউআই-প্রত্যয়িত চার্জারটি অ্যামাজন থেকে: $ 28.99 কোড 8 গ্রোইক ব্যবহার করে | মূল মূল্য: $ 36

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

ডাউনলোড: আইওএস 14.3 ফাইনাল আইপিএসডাব্লু লিঙ্কগুলি, ওটিএ প্রোফাইল ডেটা একসাথে আইপ্যাডোস 14.3 প্রকাশিত

আইওএস 14.3 কীভাবে ডাউনগ্রেড করবেন সহজ পদ্ধতি [গাইড]+

ডাউনলোড: আইওএস 14.4 বিটা 1 আইপিএসডাব্লু লিঙ্কগুলির পাশাপাশি ওটিএ একসাথে আইপ্যাডোস 14.4 এর সাথে প্রকাশিত হয়েছে

জেলব্রেক আইওএস 14.3 চেকরা 1 এন ব্যবহার করে, এখানে কীভাবে [টিউটোরিয়াল]

দরিদ্র আইওএস 14 ব্যাটারি লাইফ ড্রেন কীভাবে মেরামত করবেন [গাইড]

আপনার গাড়ি এবং ট্রাকে সহজেই ওয়্যারলেস অ্যাপল কারপ্লেতে ফ্যাক্টরি ওয়্যার্ড অ্যাপল কারপ্লে রূপান্তর করুন, কীভাবে এখানে রয়েছে

আইফোন 12 / প্রো স্ক্রিন প্রটেক্টর টেম্পার্ড গ্লাস সহ: ঠিক এখানে খুব ভাল

সেরা আইফোন 12, 12 স্লিম, ওয়ালেট, আল্ট্রা-পাতলা ডিজাইনের সাথে প্রো পরিস্থিতি? ঠিক এখানে আমাদের শীর্ষ বাছাই [তালিকা]

সেরা আইফোন 12 মিনি স্ক্রিন প্রটেক্টর: এখানে চেকিংয়ের জন্য একটি তালিকা রয়েছে

সেরা আইফোন 12 প্রো ম্যাক্স স্ক্রিন প্রটেক্টর: ঠিক এখানে চেকিংয়ের জন্য একটি তালিকা রয়েছে

জেলব্রেক আইওএস 14.2 চেকরা 1 এন ব্যবহার করে, এখানে কীভাবে [গাইড]

আইওএস 14.2 কীভাবে ডাউনগ্রেড করবেন সঠিক পদ্ধতি [টিউটোরিয়াল]

অ্যাপল ওয়াচ ইসিজি অ্যাপ হ্যাক: জেলব্রেক ছাড়াই সিরিজ 5 এবং 4 এ আমাদের বাইরে অসমর্থিত দেশে অনুমতি দিন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের সাথে মেনে চলতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল, পাশাপাশি ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠা পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *