মোবাইল গেমিং শিল্পটি ভারী এবং 3 ডি গ্রাফিক্স সহ গেমগুলির দ্বারা আধিপত্য বজায় রেখেছে, পাঠ্য-ভিত্তিক গেমগুলি তাদের নিজস্ব একটি ফ্যানবেস তৈরি করতে সক্ষম হয়েছে। কিছু লোক যতক্ষণ না গল্পটি ভাল থাকে ততক্ষণ ভিজ্যুয়াল বা শব্দগুলি সম্পর্কে সত্যই চিন্তা করে না। আমি এই লোকদের মধ্যে একজন এবং আমি গেমস খেলছি তারা কেবলমাত্র দীর্ঘ সময়ের জন্য পাঠ্যগুলির উপর ভিত্তি করে। অ্যান্ড্রয়েডের জন্য এখানে কয়েকটি দুর্দান্ত পাঠ্য-ভিত্তিক গেমগুলি রয়েছে যা আমি মনে করি উল্লেখ করার মতো।

অন্ধকারে ভয়াবহতা

হরর ইন দ্য ডার্কনেস হ’ল দ্বিতীয় বিশ্বযুদ্ধের একজন প্রাক্তন সৈনিকের গল্প যা এখন একটি ব্যক্তিগত গোয়েন্দা হিসাবে কাজ করে। যদিও তিনি বেশি উপার্জন করেন না, বিলগুলি প্রদান করা যথেষ্ট। একদিন, তার পুরানো বন্ধুর বিধবা তাকে তাঁর সাহায্য চেয়েছিলেন। এরপরে যা ঘটে তা হ’ল এমন কিছু যা তিনি প্রস্তুত থাকতে পারেন নি। এটি উদ্ভট এবং অস্বাভাবিক ঘটনাগুলির গল্প যা অন্বেষণের জন্য অপেক্ষা করছে।

অন্ধকারে হরর এইচ.পি. এর কাজ দ্বারা অনুপ্রাণিত হয় লাভক্রাফ্ট গেমটির লক্ষ্য হ’ল কিছু অন্ধকার রহস্য উদঘাটনের জন্য ধাঁধাগুলি অন্বেষণ করা, তদন্ত করা, ক্লুগুলি একত্রিত করা এবং ধাঁধাগুলি সমাধান করা।

[গুগলপ্লে ইউআরএল = “”/]
ম্যাগিয়াম

ম্যাজিয়াম একটি পাঠ্য অ্যাডভেঞ্চার গেম যাতে আপনি নিজের গল্পটি বেছে নেন। গেমটিতে, আপনি ব্যারি হিসাবে খেলেন, একজন সাধারণ মানুষ যিনি নিজেই ম্যাজে পরিণত হওয়ার আজীবন স্বপ্নকে সন্তুষ্ট করার জন্য পুরষ্কারটি ব্যবহার করার আশায় বিশ্বের সবচেয়ে শক্তিশালী ম্যাজের বিরুদ্ধে মারাত্মক ম্যাজ টুর্নামেন্টে যোগদান করেন।

মিস করবেন না: 7 সহায়ক অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যা আপনি গুগল প্লে স্টোরে পাবেন না

ম্যাজিয়াম একটি ইন্টারেক্টিভ গল্প যা আপনি যে পছন্দগুলি দিয়ে তৈরি করেন তা গল্পের ফলাফলকে প্রভাবিত করে।

গেমটি অগ্রগতির সাথে সাথে আপনি যাদের সাথে আছেন এবং আপনি যে জায়গায় রয়েছেন সে সম্পর্কে আপনি শিখবেন। যাত্রার পাশাপাশি, আপনি কিছু বন্ধু এবং কিছু শত্রু তৈরি করবেন।

গেমটি বেশ কয়েকটি বইতে বিভক্ত তাই উপভোগ করার জন্য প্রচুর সামগ্রী রয়েছে।

[গুগলপ্লে ইউআরএল = “”/]
একটি অন্ধকার ঘর

যারা অন্বেষণ পছন্দ করেন তাদের জন্য একটি গা dark ় ঘর পাঠ্য-ভিত্তিক ভূমিকা প্লে গেম। গেমটি একটি বোতাম দিয়ে শুরু হয় যা আপনাকে আগুন জ্বালাতে দেয়। আপনি এটি যত বেশি ব্যবহার করেন, আরও অনেক অপরিচিত উপস্থিত হবে। এটি অতিরিক্ত সংস্থার প্রয়োজনীয়তা বাড়িয়ে তুলবে।

একটি অন্ধকার ঘর একটি ইন্টারেক্টিভ চালিত গল্প যা প্লেয়ার দ্বারা করা সিদ্ধান্তগুলি দৃশ্যের উপর প্রভাব ফেলতে পারে।

[গুগলপ্লে ইউআরএল = “”/]
লাইফলাইন

লাইফলাইন একটি রোমাঞ্চকর পাঠ্য-ভিত্তিক গেম, যেখানে স্পেসশিপ ক্র্যাশে জড়িত থাকার পরে টেলর নামে একজন বিজ্ঞানী একটি এলিয়েন চাঁদে আটকে আছেন। তিনি একটি অস্বাভাবিক বিশ্বে একমাত্র বেঁচে আছেন। আপনার লক্ষ্য টেলরকে সহায়তা করা এবং তাকে সুরক্ষায় গাইড করা। আপনি যে সমস্ত সিদ্ধান্ত নেন তা বিজ্ঞানী টেলরের জীবনে ইতিবাচক বা নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এই সমস্ত পাঠ্য মাধ্যমে ঘটে। আপনি প্রতিবার দুটি পছন্দ পাবেন। যদিও কেউ চরিত্রটি বাঁচাতে পারে, অন্য একজন তাকে মৃত্যুর দিকে পরিচালিত করতে পারে। কারণ এই সমস্ত কিছু বাস্তব সময়ে ঘটছে, তাই একটি রোমাঞ্চ এবং উত্তেজনার অনুভূতি গেমের সাথে সংযুক্ত রয়েছে।

আপনার মন অনুশীলন করতে অবশ্যই 5 টি মজাদার মস্তিষ্কের গেমগুলি দেখতে হবে

[গুগলপ্লে ইউআরএল = “”/]
যে পছন্দ

ম্যাটারটি এমন একটি ইন্টারেক্টিভ স্টোরি গেম যা ক্লাসিকের মতোই ম্যাজিয়ামের মতো আপনার নিজস্ব অ্যাডভেঞ্চার বইগুলি চয়ন করুন।

যে পছন্দগুলির ক্ষেত্রে 3 টি আলাদা গল্প রয়েছে।

আর সূর্য বেরিয়ে গেল

এবং তাদের প্রাণ খাওয়া হয়েছিল

এবং তাদের নায়করা হারিয়ে গিয়েছিল

[গুগলপ্লে ইউআরএল = “”/]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *