এখানে আইওএস 13.1 বিটা 3 প্রোফাইল ফাইল ডাউনলোড করবেন কীভাবে নিবন্ধিত ইউডিআইডি ছাড়াই ওভার-দ্য এয়ার (ওটিএ) আপডেটের জন্য লিঙ্কগুলি ডাউনলোড করবেন বা কোনও সক্রিয় অ্যাক্সেস অ্যাপল দেব অ্যাকাউন্ট।

আইওএস 13.1 এবং আইপ্যাডোস 13.1 এর বিকাশের সাথে সাথে আমরা নিজেকে একটি প্রয়োজনীয় মুহুর্তে খুঁজে পাই। আপনি যদি ওয়েটিং গেমটি খেলতে গিয়ে জীর্ণ হন এবং আপনি আপনার ডিভাইসে এই সর্বাধিক বর্তমান বিটা 3 বীজ পেতে চান, তবে এটি আপনার প্রক্রিয়াটি যা করতে হবে।

পদক্ষেপ 1: আপনার আইফোন বা আইপ্যাড ডিভাইসটি ধরে রাখুন যার উপর আপনি আইওএস 13.1 বা আইপ্যাডোস 13.1 বিটা 3 ইনস্টল করতে চান, সাফারি চালু করুন এবং এই লিঙ্কটি এখানে খুলুন।

পদক্ষেপ 2: সাফারিতে এই নতুন পৃষ্ঠাটি আপনাকে আপনার ডিভাইসে একটি প্রোফাইল ইনস্টল করার প্রক্রিয়াটি নিয়ে যাবে। চালিয়ে যেতে ডাউনলোড বোতামটি আলতো চাপুন।

পদক্ষেপ 3: আপনাকে সম্ভাব্যভাবে জিজ্ঞাসা করা হবে “এই ওয়েব সাইটটি একটি কনফিগারেশন প্রোফাইল ডাউনলোড করার চেষ্টা করছে। আপনি কি তাই চান?” যদি আপনি এই প্রশ্নটি দেখিয়ে থাকেন তবে নির্বাচন করুন চালিয়ে যাওয়ার অনুমতি দিন।

পদক্ষেপ 4: আপনাকে যে নতুন ভিউ নেওয়া হয়েছে তাতে ইনস্টল নির্বাচন করুন। প্রোফাইল ইনস্টল হওয়ার পরে, আপনার ডিভাইসটি আপনাকে কিছু না করে স্বয়ংক্রিয়ভাবে পুনরায় বুট করা হবে। এটি সম্পূর্ণ স্বাভাবিক।

পদক্ষেপ 5: একবার আপনার ডিভাইসটি লক স্ক্রিনে ফিরে গেলে, এটি আনলক করুন এবং সেটিংস অ্যাপ্লিকেশনটি চালু করুন। জেনারেল> সফ্টওয়্যার আপডেটে নেভিগেট করুন এবং আপনি “আইওএস 13.1 বিকাশকারী বিটা 3” বা “আইপ্যাডোস 13.1 বিকাশকারী বিটা 3” আপডেট পাবেন আপডেট আপনার ডাউনলোড এবং ইনস্টল করার জন্য অপেক্ষা করছেন। আপনার এখন আপনার ডিভাইসে একটি কনফিগারেশন প্রোফাইল রয়েছে বলে এটি ধাক্কা দেওয়া হয়েছে যা ফার্মওয়্যারের প্রাপ্যতার জন্য পোল করতে সেই হার্ডওয়্যারকে বাধ্য করে।

পদক্ষেপ 6: ইনস্টলেশন প্রক্রিয়াটি শুরু করতে ডাউনলোড এবং ইনস্টল নির্বাচন করুন। এটি এখন অ্যাপলের কাছে এসে গেছে যাতে আপনি পিছনে বসে থাকতে পারেন, শিথিল করতে পারেন এবং আপডেটটি শেষ হওয়ার জন্য এবং বর্তমান প্রাক-রিলিজ বীজটি আপনার হার্ডওয়্যারটিতে শেষ হওয়ার জন্য অপেক্ষা করতে পারেন।

একবার ইনস্টল হয়ে গেলে, আপনার আইওএস 13.1 বা আইপ্যাডোস 13.1 এর শক্তিতে সম্পূর্ণ অ্যাক্সেস থাকবে।

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

আইওএস 13 জিএম আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন এবং আইফোন এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, 7, প্লাস, 6 এস, আইপ্যাড, আইপড [টিউটোরিয়াল] এ ইনস্টল করুন

আইওএস 13 / 13.1 চূড়ান্ত সংস্করণ প্রকাশের তারিখ অ্যাপল দ্বারা ঘোষণা করা হয়েছে

আইফোনের জন্য আইওএস 13 জিএম আইপিএসডাব্লু লিঙ্ক এবং ওটিএ ডাউনলোড করুন

আইফোন 11 বনাম আইফোন 11 প্রো বনাম 11 প্রো সর্বোচ্চ বনাম এক্সআর / এক্সএস / সর্বোচ্চ [চশমা তুলনা]

আইওএস 13.1 বিটা 3, আইপ্যাডোস 13.1 বিটা 3 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন, আইফোনের জন্য ওটিএ আপডেট, আইপ্যাড

জেলব্রেক আইওএস 13 / 13.1 স্থিতি আপডেট [বেশিরভাগ বর্তমান তথ্যের সাথে অবিচ্ছিন্নভাবে আপডেট করা]

আইওএস 13 জিএম প্রোফাইল ফাইল ডাউনলোড লিঙ্কটি ওটিএ আপডেটের জন্য, এটি কেন উপলভ্য নয়?

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সমস্ত বর্তমানের জন্য নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠার মতো পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *