এর চেয়ে আরও বড় বিল্ড দেখায়, এলজি জি 5 বার্সেলোনায় আসন্ন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্টে আত্মপ্রকাশের পক্ষে খুব বেশি প্রত্যাশিত, এবং আমরা এখনও জানি না যে কী কী ডিভাইসটি দেখতে হবে, এটি এমন একটি নকশা বৈশিষ্ট্যযুক্ত বলে মনে করা হয় যা এলজির বর্তমান পণ্যগুলির মতো নয়। এটি কোনও খারাপ জিনিস নয়, ধরে নিই যে এলজির কেউ একদিন বিকেলে কিছুটা দূরে সরে যায় নি এবং জিনিসগুলি অসহনীয়ভাবে পাতলা বা 7 ইঞ্চি স্ক্রিন দিয়ে তৈরি করতে শুরু করে।

ধন্যবাদ, একটি নতুন ফাঁস ওয়েবকে আঘাত করার পরে আউটলুকটি বেশ উজ্জ্বল, ডিভাইসের অফিসিয়াল উন্মোচন করা আরও কাছাকাছি আসার সাথে সাথে আমাদের বেশ আশার ঝাঁকুনি দেয়। ফাঁস হওয়া ডায়াগ্রামগুলি প্রায় প্রতিটি কোণ থেকে এলজি জি 5 দেখায় এবং পরের মাসে সংস্থাটি কী প্রদর্শিত হবে তা অন্তর্দৃষ্টি দেয়।

যদিও ডিভাইসটি অবশ্যই পূর্ববর্তী মডেলগুলির চেয়ে পাতলা দেখাচ্ছে যে এটি কোনও বাঁকা ব্যাক প্যানেল বৈশিষ্ট্যযুক্ত না বলে ধন্যবাদ, এটি ফাঁস হওয়া ডায়াগ্রামে উপস্থিত বলে মনে হচ্ছে এমন বিশাল ভিডিও ক্যামেরার জন্য এটি খুব পাতলা ধন্যবাদ হওয়া উচিত নয়। এলজি জি 4 এর চেয়ে লম্বা এবং বৃহত্তর 149.4 x 73.9 x 8.2 মিমি, জি 5 এবার প্রায় বৃহত্তর স্ক্রিন পাবেন বলে আশা করা হচ্ছে, যদিও এটি বর্তমানে কত বড় হবে তা স্পষ্ট নয়। এলজি ভলিউম বোতামগুলি ডিভাইসের পাশে ফিরে সরিয়েছে এবং এটি মনে হয় এটি পিছনটিতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও বৈশিষ্ট্যযুক্ত।

এই ডায়াগ্রামগুলিতে একটি জিনিস অনুপস্থিত হ’ল অপসারণযোগ্য, স্লাইড-আউট ব্যাটারি যা আগে গুজব করা হয়েছিল, যদিও সামগ্রিক ফর্ম উপাদানটি আমাদের ইতিমধ্যে প্রত্যাশার দিকে পরিচালিত করা হয়েছিল তার সাথে মিল রয়েছে।

যদি পূর্বের গুজবগুলি বিশ্বাস করা হয় তবে আমরা আশা করতে পারি যে এলজি জি 5 একটি দ্বৈত রিয়ার ক্যামেরা, সম্পূর্ণ ধাতব নকশা, মাইক্রো-এসডি কার্ডের মাধ্যমে প্রসারিত স্টোরেজ, চার্জিং এবং ডেটা ট্রান্সফারের জন্য ইউএসবি-সি এবং 3 জিবি র‌্যামের সাথে প্যাক করা হবে বলে আশা করতে পারি স্ন্যাপড্রাগন 820 প্রসেসর।

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস পরের মাসে শুরু হয়েছে, সুতরাং যদি আমাদের টাইমসেলগুলি সঠিক হয় তবে এই ফাঁসগুলি কতটা সঠিক হয়েছে তা খুঁজে বের করার আগে আমরা অপেক্ষা করতে খুব বেশি সময় বাকি থাকব না।

(উত্স: অ্যান্ড্রয়েডুথরিটি)

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

২০১ 2016 সালে আসন্ন স্মার্টফোন: বছরের প্রথমার্ধে সন্ধান করতে শীর্ষ 5 মডেল

স্যামসাং গ্যালাক্সি এস 7 প্লাস স্পেস, ফাঁস হওয়া তথ্যের উপর ভিত্তি করে ডিজাইন রেন্ডার করা হয়েছে [ভিডিও]

আপনি আমাদের টুইটারে অনুসরণ করতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করুন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সাম্প্রতিকতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *