টিভিওএস 10.1.1 পাশাপাশি অ্যাপল টিভির জন্য যথাক্রমে অ্যাপল ওয়াচ পাশাপাশি ওয়াচওএস 3.1.3 এখনই সমস্ত সামঞ্জস্যপূর্ণ ডিভাইসে।

উভয় প্ল্যাটফর্মের আনুষ্ঠানিক প্রকাশ্য প্রকাশটি পরীক্ষার জন্য অগ্রগতির আশেপাশের বেশ কয়েকটি প্রাথমিক বিটা রিলিজ থেকে শুরু করে মন্তব্যের উদ্দেশ্যগুলি মেনে চলে, কারণ উভয় প্ল্যাটফর্মগুলি ডাউনলোড করার পাশাপাশি সরাসরি সেট আপ করার প্রস্তাব দেওয়া হয়েছিল।

অ্যাপল টিভির জন্য টিভিওএস 10.1.1

আপনি যেমন টিভিওএস 10.1.1 এর দ্রুত ঘুরে বেড়াতে অনুমান করতে পারেন, পাশাপাশি সত্য যে এটি অত্যন্ত একটি ছোটখাটো পয়েন্ট রিলিজ, অ্যাপল কেবল বিকাশের পাশাপাশি কোনও প্রবর্তনের পরিবর্তে রিলিজের সাথে প্ল্যাটফর্মটি প্রবাহিত করতে চাইছে পাইকারি পারফরম্যান্স বা ফাংশন উন্নতির ধরণ। সে লক্ষ্যে, টিভিওএস 10.1.1 ধারাবাহিকতা পাশাপাশি পারফরম্যান্স সম্পর্কে, বাগ ফিক্সগুলি প্রবর্তন করার পাশাপাশি টিভিওএস 10.1 এর সাম্প্রতিক প্রকাশের পরে আবিষ্কার করা যে কোনও ধরণের সমস্যা সমাধানের জন্য বর্ধিতকরণগুলি প্রবর্তন করা।

সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন আপডেটের যে কোনও ধরণের অভিজ্ঞতার সাথে অ্যাপল টিভি মালিকরা তাদের ডিভাইসে ইনস্টল করা এই টিভিওগুলির এই সর্বশেষ পাবলিক সংস্করণটি কীভাবে পাবেন তা সঠিকভাবে বুঝতে পারবেন। যেহেতু ফার্মওয়্যার অ্যাপলের ডাউনলোডের পাশাপাশি আপডেট সার্ভারগুলির সাথে প্রচার করে, সংস্করণ 10.1.1 বিশ্বজুড়ে গ্যাজেটগুলিতে প্রস্তাবিত সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন আপগ্রেড হিসাবে দেখানো শুরু করবে। এটি তখন ডিভাইসে সর্বশেষতম সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনটি পেতে ওভার-দ্য এয়ার আপডেটের সাথে যাওয়ার পরিস্থিতি।

অ্যাপল টিভিতে টিভিওএস আপডেট কীভাবে সেট আপ করবেন সে সম্পর্কে আরও গভীরতর দিকনির্দেশগুলির জন্য, আমাদের গাইডটি এখানে মেনে চলুন।

অ্যাপল ওয়াচের জন্য ওয়াচোস 3.1.3

টিভিওএস 10.1.1 এর অনুরূপ, অ্যাপলের সর্বশেষতম ওয়াচওএস 3.1.3 আপডেটটি পূর্বে প্রকাশিত হয়েছে তার শীর্ষে বিল্ডিংয়ের পাশাপাশি প্ল্যাটফর্মটি যতটা স্থির রয়েছে তা নিশ্চিত করে যে এটি সম্ভাব্যভাবে এই পর্যায়ে থাকতে পারে। কাপার্টিনো কোম্পানির প্রকৌশলীরা ফিক্সগুলিতে বিল্ডিংয়ের পাশাপাশি বর্ধনগুলিতে মনোনিবেশ করেছেন যা সাধারণ তরলতা বাড়িয়ে তুলবে পাশাপাশি এই 3.1.x আপডেটটি চালানো অ্যাপল ঘড়ির প্রতিক্রিয়াশীলতাও বাড়িয়ে তুলবে। এটি মূল অ্যাপল ওয়াচের সমস্ত মালিকদের জন্য প্রযোজ্য, যারা অ্যাপলের চমত্কার বুদ্ধিমান টাইমপিসের সিরিজ 1 বা সিরিজ 2 সংস্করণ মালিক তাদের পাশাপাশি।

অ্যাপল ওয়াচের মালিকরা অ্যাপল তাদের হার্ডওয়্যারটির জন্য কী পরিচয় করিয়ে দেয় তা দেখার জন্য এই প্রকাশের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করবে। আপডেটটি এখনই অ্যাপলের ডাউনলোডের পাশাপাশি আপডেট সার্ভারগুলির সাথে প্রচার করছে, যার অর্থ এটি শীঘ্রই লিঙ্কযুক্ত আইফোনে ওয়াচ অ্যাপের মাধ্যমে আপডেট হিসাবে প্রদর্শিত হতে শুরু করবে, যদি এটি ইতিমধ্যে না থাকে। অ্যাপল ওয়াচটিতে ফার্মওয়্যার আপডেট করার প্রক্রিয়াটি নিয়ে যেতে কেবল সেই অ্যাপটি ব্যবহার করুন।

অ্যাপল ওয়াচ-তে কীভাবে ওয়াচওএস আপডেট সেট আপ করবেন সে সম্পর্কে আরও গভীরতর দিকনির্দেশগুলির জন্য, এখানে আমাদের গাইডটি মেনে চলুন।

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইফোনের পাশাপাশি আইপ্যাডের জন্য আইওএস 10.2.1 চূড়ান্ত সংস্করণ আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করতে পারেন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *