এর সাথে burglars দূরে রাখুন, আমরা কখনও কল্পনা না আমরা PI সঙ্গে burglars বন্ধ করতে সক্ষম হবে। যাইহোক, এটি সঠিকভাবে [নিক] তার রাস্পবেরি পাই হাউস নিরাপত্তা এবং নিরাপত্তা ব্যবস্থার সাথে কাজ করছে।

আমরা কীভাবে, একটি সাধারণ সিরেন ব্যবহার করার পরিবর্তে, [নিক] তার বিদ্যমান স্টেরিও সিস্টেমটিকে তিনি তৈরি করেছিলেন এমন একটি কাস্টমাইজড অডিও ডেটা ব্যবহার করেছিলেন। (ওহ সম্ভাবনার!) শেল্ফ অ্যালার্ম সিস্টেমের সাথে কতটা অসংখ্য আপনি এটি করতে পারেন?

পিআইটি অপারেশনের মস্তিষ্কের হাউস সহকারী নামে একটি ওপেন সোর্স সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন প্রোগ্রাম চালাচ্ছে। অ্যালার্ম সিস্টেমটি সশস্ত্র হওয়ার সময় তার বাড়ির জেড-ওয়েভ সেন্সরগুলি যদি ট্রিগার হয় তবে সিস্টেমটি বেশ কয়েকটি কর্ম গ্রহণ শুরু করে। স্টিরিও সিস্টেম আইআর এর মাধ্যমে চালু করা হয় যাতে ডিজিটাল এলার্ম অডিও ডেটা খেলে যায়। লাইট ফ্ল্যাশ পাশাপাশি বন্ধ। একটি আইপি ভিডিও ক্যামেরাটি বেশ কয়েকটি স্ন্যাপশট এবং পাশাপাশি [নিক] ইমেল করে।

হোম সহকারীর একটি ইমেইল ইনলাইনে ছবি পাঠানোর ক্ষমতা নেই যে [নিক] তার সিস্টেমটি একত্রিত করা হয়েছিল। কি [নিক] যে সম্পর্কে কি? তিনি এমন ক্ষমতা প্রদানের জন্য কিছু কোড লিখেছিলেন, পাশাপাশি এটি GitHub এর মাধ্যমে জমা দিয়েছিলেন। যে নতুন কোড প্রোগ্রামের পরবর্তী সংস্করণে রাখা হয়েছিল। আহ, ওপেন সোর্স সফ্টওয়্যারের কবজ।

সম্ভবত এই কাজের সবচেয়ে অপরিহার্য অংশটি হল ইতিবাচক দিকের স্ত্রীর অনুমোদন উপাদানটিকে সহায়তা করার জন্য পদক্ষেপ নেওয়া হয়েছে। উদাহরণস্বরূপ, তিনি স্ক্রিপ্টগুলির একটি কনফিগার করেছিলেন যাতে অ্যালার্মটি উত্তরাধিকারে বেশ কয়েকবার ট্রিপ করা হলেও, অ্যালার্মটি বারবার নিজের উপর খেলবে না।

এই [নিক এর] এখানে প্রথমবারের মতো বৈশিষ্ট্যযুক্ত নয়। তার আরও একটি চাকরিটি দেখুন যা কয়েকটি পাইয়ের সাথে লেজারের মাধ্যমে একে অপরের সাথে যোগাযোগ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *